শুক্রবার, ৯ অক্টোবর, ২০১৫

অন্য কারো সাথে শারীরিক সম্পর্ক করলে পাপ হবে, কিন্তু…

এটা আমার দ্বিতীয় বিয়ে ছিলো কিন্তু সন্তান জন্ম নেওয়ার পর ডিভোর্স হয়ে যাবে ১০০% নিশ্চিত। ও ওর মামাতো বোনকে বিয়ে করবে আমাকে ডিভোর্স দিয়ে। যাই হোক কারো সাথে তো আর জোর করে থাকা যায় না। কিন্তু বুঝিনা সব কিছু জেনে শুনে আমার সাথে কেন এমন করলো, মানুষ এমন কেন?
আমার বয়স ২৪ বছর। বলতে লজ্জা করছে তারপরও সরাসরি বলি, আমার সেক্স অনেক বেশি কিন্তু অন্য কারো সাথে শারীরিক সম্পর্ক করলে পাপ হবে। কিন্তু নিজেকে ঠিক রাখার মত অবস্থা আমার নেই। আমি এখন কী করবো? সব কিছু বুঝেও নিজেকে ঠিক রাখা আমার পক্ষে সম্ভব হবেনা তা আমি ভালো করেই জানি।
দ্বিতীয় প্রশ্ন, আমার সন্তান হবার পর আমি তাকে পালক দিতে চাই কিন্তু আমার বাসার কেউ রাজী না। আমার মনে হয় আমি এত বড় দায়িত্ব নিতে পারবোনা। প্লিজ বলুন আমার কী করা উচিত?
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

ব্লগ সংরক্ষাণাগার

Recent Posts

Unordered List

Definition List