মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০১৫

বলিউড বাদশাহ শাহরুখের জন্য বিরিয়ানি…



২০১০ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ-কাজলের ‘মাই নেম ইজ খান’৷মাঝখানে কেটে গিয়েছে পাঁচ-পাঁচটি বছর। সিলভার স্ক্রিন কাঁপানো এই জুটিকে এর মাঝে আর পর্দায় দেখা যায়নি।
চলতি বছরের ১৮ ডিসেম্বর রোহিত শেট্টির হাত ধরে আবারও বড়পর্দায় বীর (শাহরুখ) এবং জেনিফার (কাজল)। এই ছবি ঘিরে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়ে গিয়ছে তুঙ্গে। এবার সেই মাতামাতিতে যোগ দিলেন টেনিস ডাবলসের এক নম্বর তারকা সানিয়া মির্জাও।
শাহরুখ-কাজল-বরুণ ধাওয়ান ও কৃতি সানোনরা ‘সিটি অফ নবাবস’ ছবির শুটিং সারছেন। ঘটনাচক্রে হায়দরাবাদই সানিয়ার শহর। শাহরুখরা আছেন জেনেই তাঁদেরকে হায়দরাবাদি বিরিয়ানি খাওয়ানোর পরিকল্পনা করেছিলেন সানিয়া। নিজে হাতে বিরিয়ানি রেঁধেই শুটিং ফ্লোরে হাজির হয়েছিলেন সানিয়া।
ওখানেই শাহরুখদের বিরিয়ানি খাওয়ালেন তিনি৷ বিরিয়ানি খেয়ে যে তাঁর স্বাদ একেবারেই পছন্দ হয়নি বাদশার তা তিনি টুইট করেই জানিয়ে দিলেন। যদিও মজার ছলেই শাহরুখ বলেন,‘সানিয়া তোমার রিটার্ন ও বিরিয়ানি কোনওটাই ছোঁওয়া যায় না।’ সানিয়া শাহরুখের সার্ভের রিটার্ন মারলেন চেনা ছন্দেই৷সানিয়া টুইটে লেখেন,‘ তোমাদের জন্য সানিয়া সবসময় আছে৷ভালো লাগছে এটা ভেবেই যে সারারাত জেগে কাজ করার পর আমার বিরিয়ানি খাওয়ার জন্য কিছুটা সময় পেলে।
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

ব্লগ সংরক্ষাণাগার

Recent Posts

Unordered List

Definition List