বুধবার, ৭ অক্টোবর, ২০১৫

তাঁকে মজা করে বলি যে আমি কখনো মা হব না...

আমি এবার এইচ এস সি দিয়েছি। একটা ছেলেকে খুব ভালবাসতাম। ওর পরিবার এর অনেকেই আমাদের সম্পর্কটা জানতো। এর আগে ও ২ টা সম্পর্ক করতো। কিন্তু ফান করতো। আমার সাথে সম্পর্ক হবার পর ও নাকি ওদের সাথে আর কথা বলেনি।। যদিও এটা নিয়ে কখনো কোন কথা আর বলিনি। বিশ্বাস করতাম অন্ধের মত।
১ বছর পর ও আমার সাথে শারিরীক সম্পর্ক করতে চাইল। কিন্তু বিয়ের আগে এটা করতে চাইনি বলে না বলে দিতাম। পা ধরে বসে থাকতো কান্নাকাটি করতো, আর বলতো ওকে বিশ্বাস করি না। কিন্তু তাও আমি রাজি হতাম না। একদিন ওর ফোনে কিছু মেয়ের সাথে মেসেজ দেখলাম। জিজ্ঞাসা করলাম এরা কারা।। বললো ফ্রেন্ড। ফ্রেন্ কে কেউ বাবু, জান বলে ডাকে জানতাম নাহ। তার মাঝে একজন এর সাথে এমন কিছু মেসেজ যা কেবল স্বামী-স্ত্রী ই করতে পারে, বন্ধুরা না। আমি কখনোই এত ফ্রি ছিলাম না ওর সাথে। ওকে বললাম এদের সাথে কথা বন্ধ না করলে আমাদের সম্পর্ক থাকবে না। ও বলল যদি ওর সাথে শারীরিক সম্পর্ক করি তাহলেই ও আর এদের সাথে কথা বলবে না। আর তা না হলে ও এই রিলেশন রাখবে না, যেখানে কেউ ওকে বিশ্বাস করে না। এরপর থেকে মেসেজ ফোন আমি না দিলে কিছুই দিত না ও। আর সাত-পাচ ভেবে ওর সাথে ব্রেকআপ করে দিলাম।
ওকে ভুলবার জন্য ফেইসবুক আইডি খুললাম। সবার সাথেই কথা বলা শুরু করলাম। তার মাঝে একজন এর সাথে বেশিই কথা হত। ৩ মাস পর উনার জোরাজুরিতে ফোন নাম্বার দিলাম। ফোনে তেমন কথা হতো না। ৪/৫ দিন পর একদিন হত। তবে viber এ ম্যাসেজিংটা বেশি হত।। তার প্রেমিকার এর সাথে ৪ বছর আগে ব্রেকআপ হয়েছে। সে ইঞ্জিনিয়ারিং এর ৬ষ্ঠ সেমিস্টার এ পড়ে। ১ মাস ধরে সে আমাকে ভালবাসি বললেও আমি মজা করে উড়িয়ে দেই। সেদিন ও সে যখন সিরিয়াসভাবে বলছিল তখন আমি তাকে মজা করে বলি আমি কখনো মা হব না। আর আমার আগের বয়ফ্রেন্ড এর সাথে আমার শারীরিক সম্পর্ক হয়েছে। সে ৩০ মিনিট পর উত্তর দিয়েছে তার এসবে কোন সমস্যা নেই। যদি মা না হই তাহলে বাচ্চা অ্যাডোপ্ট করবে আর সবাইকে বলবে তার সমস্যা যাতে কেউ আমাকে দোষ না দেয়। আর এখন নাকি অনেকেরই শারীরিক সম্পর্ক হয় তাই বলে কি তারা পচে যায়। সে আমাকে ভালবাসে আর আমাকে হারাতে পারবে না।
কথাগুলো সিনেমার মতই মনে হল। তাঁকে বললাম আমার থেকে ভালো মেয়ে সে পাবে কিন্তু সে বলে পাবো কিন্তু আমার মত সত্যি কেউ বলবে না। তাছাড়া সে আমাকে সব জেনেই ভালবাসতে চায়। (আমার বলা সব কথাই মিথ্যা ছিল যাতে সে আমাকে কতোটা ভালবাসে তা জানতে পারি) এখন আমাকে ৭ দিন সময় দিয়েছে তাকে উত্তর দিয়ার জন্য। তাকে ভালবাসি কিনা এখনো বুঝতে পারছি না, তবে তার সাথে যখন কথা বন্ধ হয় তখন নিজের অজান্তেই চোখের পানি ঝরে। পরে আবার হাসি, আর বলি কাঁদছি কেনো। কিন্তু এখন আমি বুঝতে পারছিনা কী করবো। কী করা উচিৎ আমার? কী উত্তর দিব তাকে? কী উত্তর দেয়া উচিৎ আমার?
-
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

ব্লগ সংরক্ষাণাগার

Recent Posts

Unordered List

Definition List