মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০১৫

বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে এইচটিসি

 বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে এইচটিসি। তাইওয়ানের এই স্মার্টফোন ব্র্যান্ড এইচটিসি ওয়ান এম৮আই, ডিজায়ার ৮২০এস, ডিজায়ার ৬২৬জি, ডিজায়ার ৬২০জি, ডিজায়ার ৫২৬জি+ এবং ডিজায়ার ৩২৬জি স্মার্টফোনগুলো নিয়ে আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে তাদের বিক্রয় কার্যক্রমের ঘোষণা দিয়েছে।
এ উপলক্ষ্যে রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এইচটিসি'র দক্ষিণ এশিয়ার প্রেসিডেন্ট জনাব ফয়সাল সিদ্দিকী বলেন, “বাংলাদেশের বাজারে আমাদের স্মার্টফোনের যাত্রা শুরু করতে পেরে আমরা আনন্দিত। উন্নত প্রযুক্তির প্রতিটি এইচটিসি ফোনই দেখতে আকর্ষনীয় এবং খুব সহজে ব্যবহারযোগ্য। আমাদের নতুন এইচটিসি ডিজায়ার মডেলগুলো তৈরীর সময় তরুন প্রজন্মের চাহিদা অনুযায়ী আধুনিক ডিজাইন আর শক্তিশালী প্রসেসিং ক্ষমতা দুটির উপরই জোর দেওয়া হয়। এইচটিসি এর লক্ষ্য বৈশিষ্ট্যসমূহের প্রতি আপোষহীন থেকে সবার সাদ্ধের মধ্যে মানসম্পন্ন ফোন বাজারজাত করা”।
এইচটিসি স্মার্টফোনের বাংলাদেশে পরিবেশক হিসেবে কাজ করবে নেক্সট৯। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক প্রেম চাঁদ বলেন, “উঠতি বাজারে প্রযুক্তি ভোক্তারা সবসময় বিকল্প ব্র্যান্ডের সন্ধানে থাকেন। তাদের চাহিদা অকৃত্তিম পণ্যের নিশ্চয়তা। নেক্সট৯ এর সর্বাত্তক প্রচেষ্টা ক্রেতাদের এই বিকল্প সেবা প্রদান করা, আর তাই আমরা এইচটিসি এর সাথে এদেশে স্মার্টফোনের বাজার বিস্তৃত করতে পেরে আনন্দিত। মোবাইল ফোন সাবস্বক্রিপশনের জন্য বিশ্বের সেরা ১০ টি দেশের একটি বাংলাদেশ। ক্রমাগত ইন্টারনেট প্রযুক্তির উপর মানুষের নির্ভরশীলতা বাড়ার কারনে এদেশে স্মার্টফোনের বিকাশ উর্দ্ধমুখী। আমরা এইচটিসি এর সাথে এই অগ্রযাত্রায় সহায়কের ভূমিকায় অংশীদার হতে পেরে আনন্দিত।”
আগামী সপ্তাহ থেকেই এইচটিসির স্মার্টফোনগুলো বাজারে পাওয়া যাবে। -
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

ব্লগ সংরক্ষাণাগার

Recent Posts

Unordered List

Definition List